1. admin@dailynewsbangladesh24.com : admin :
শিরোনাম :
আমরা নাগরিক হতে পারি নি বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ বরিশালের নলছিটিতে সন্তানসহ টাকা ও স্বর্ন নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী শামীম ওসমানের সমাবেশে মিছিল নিয়ে যুবলীগ নেতা মুন্নার যোগদান বাংলাদেশ কমিউনিটি ডাবলিন কমিটি গঠন সংক্রান্ত রোড ম্যাপ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে ২৯ শে আগস্ট। প্রবাসী সাংবাদিকদের সাথে (আবাই) সভাপতি প্রার্থী সৈয়দ মোস্তাফিজুর রহমানের সৌজন্য সাক্ষাৎ। আয়ারল্যান্ডে প্রবাসী বাংলাদেশীদের পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন। ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক প্রবাসীদের পাসপোর্ট সংশোধনী এবং এনআইডি কার্ড দূতাবাসের মাধ্যমে প্রদানের দাবি জানিয়েছে আয়েবাপিসি বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে দলবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত পাঁচজন গ্রেফতার

নলছিটিতে ছাত্রদলের ঈদ উপহার বিতরন কার্যক্রম সম্পন্ন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় নলছিটি উপজেলা,পৌর এবং তৃণমূল পর্যায়ে ছাত্রদলের সহযোদ্ধাদের সমন্বয়ে,নলছিটি পৌরসভা এবং নলছিটি উপজেলার ১০ টি ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী বিতরণী প্রস্তুতি কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নলছিটি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম রনি, সদস্য সচিব মোঃ সুজন খান ও শহর ছাত্রদলের আহ্বায়ক মেহেদি হাসান রনি, সদস্য সচিব সাব্বির আহম্মেদ ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন হিরু, মিরাজ, আশিকুর রহমান নলছিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ সুজন গাজী, আহসান রেজা তুহিন।

নলছিটি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম রনি, সদস্য সচিব মোঃ সুজন খান বলেন, প্রত্যেকটা মানুষেরই সুন্দর ভাবে বাচার অধিকার রয়েছে।সে ক্ষেত্রে আমরা যারা সমাজে বিত্তবান আছি তারা সবাই মিলে যদি অসহায় মানুষের পাশে দাড়াই তাহলে মানুষের দুঃখ দুর্দষা অনেকটাই কবে যাবে।তাই আসুন সবাই মিলে গরীবের মুখে হাসিঁ ফোটাই।

উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সুজন গাজী বলেন, যাদের অক্লান্ত পরিশ্রম এবং সহযোগিতায় এই মহৎ উদ্যোগ সফল হয়েছে তাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।হতদরিদ্র ২০০ টি পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে পারায় আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া জানাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park