1. admin@dailynewsbangladesh24.com : admin :

নলছিটিতে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুস্ঠিত।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৩৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
আজ নলছিটির দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় আছরের নামাযের পর ওয়াজেদিয়া জামে মসজিদে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া মাহফিল অনুস্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্তিত ছিলেন, দপদপিয়া ইউনিয়নের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিমন ও জেলা মৎস্যজীবি দলের যুগ্ম আহ্বায়ক মিলন হাং ও নলছিটি উপজেলা ছাত্রদলের সদস্য সুজন গাজী। এবং ৫ ও ৭ নং ওয়ার্ড বি এন পির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় রিমন আকন বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁর স্বাস্থ্য পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।
বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় অবিচল থাকা “মাদার অব ডেমোক্রেসি ” ও আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গৃহবন্দী অবস্থায় আছেন। এরকম পরিস্থিতিতে তাঁর অসুস্থতার খবর বাংলাদেশের সকল মানুষের জন্য এক মনস্তাত্বিক আঘাত।দল মত নির্বিশেষে সবাই বেগম জিয়ার জন্য দোয়া করবেন।

নলছিটি উপজেলা ছাত্রদলের আহ্ববায়ক কমিটির সদস্য সুজন গাজী বলেন যে, বর্তমানে বিএনপি একটা চরম খারাপ সময় পার করছে।তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের পাশে থাকতে হবে। আপনারা সবাই বেগম জিয়ার জন্য দোয়া করবেন যেন সে তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park