1. admin@dailynewsbangladesh24.com : admin :

না ফেরার দেশে চলে গেলেন বাপ্পী লাহিড়ী

  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৯ বার পঠিত

ভারতের বিখ্যাত সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ী মারা গেছেন, মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।সঙ্গীতশিল্পী এবং গায়ক বাপ্পি লাহিড়ী, যিনি ৮০ এবং ৯০ এর দশকে ভারতে ডিস্কো সঙ্গীতকে জনপ্রিয় করেছিলেন, আজ মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

হাসপাতালের পরিচালক ডাঃ দীপক নামজোশি পিটিআইকে জানিয়েছেন যে “লাহরিকে এক মাস আগে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং সোমবার তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু মঙ্গলবার তার স্বাস্থ্যের অবনতি হয় এবং তার পরিবার একজন ডাক্তারকে তাদের বাড়িতে নিয়ে আসা হয়।তারপর তাকে হাসপাতালে ও আনা হয়েছিল। তার বেশ কিছু স্বাস্থ্য সমস্যা ছিল। ওএসএ (অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া) এর কারণে মধ্যরাতের কিছু আগে তার মৃত্যু হয়।”

১৯৫২ সালের ২৭ নভেম্বর কলকাতায় জন্মগ্রহণ করা বাপ্পী লাহিড়ী চলচ্চিত্র জগতে আলাদা পরিচিতি তৈরি করেছিলেন। তিনি সর্বদা স্বর্ণের অলঙ্কারে ভরা একজন সংগীতশিল্পী হিসাবে মানুষের মধ্যে স্বীকৃত। যাত্রায় অনেক হিট গান গেয়েছেন তিনি।

তিনি আমার সঙ্গীত, আশা ও ভালোবাসা, আমার তুমি, আমার প্রেম, মন্দিরা, বদনাম, রক্তলেখা, প্রিয়া প্রভৃতি বাংলা ছবিতে হিট গান উপহার দিয়েছেন। তিনি ১৯৮০ এবং ১৯৯০ এর দশকে ভারদাত, ডিস্কো ড্যান্সার, নামক হালাল, শরাবি, ডান্স ড্যান্স, কমান্ডো, সাহেব, গ্যাং লিডার, সাইলাবের মতো চলচ্চিত্রের সাউন্ডট্র্যাকগুলির মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park