1. admin@dailynewsbangladesh24.com : admin :
শিরোনাম :
আমরা নাগরিক হতে পারি নি বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ বরিশালের নলছিটিতে সন্তানসহ টাকা ও স্বর্ন নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী শামীম ওসমানের সমাবেশে মিছিল নিয়ে যুবলীগ নেতা মুন্নার যোগদান বাংলাদেশ কমিউনিটি ডাবলিন কমিটি গঠন সংক্রান্ত রোড ম্যাপ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে ২৯ শে আগস্ট। প্রবাসী সাংবাদিকদের সাথে (আবাই) সভাপতি প্রার্থী সৈয়দ মোস্তাফিজুর রহমানের সৌজন্য সাক্ষাৎ। আয়ারল্যান্ডে প্রবাসী বাংলাদেশীদের পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন। ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক প্রবাসীদের পাসপোর্ট সংশোধনী এবং এনআইডি কার্ড দূতাবাসের মাধ্যমে প্রদানের দাবি জানিয়েছে আয়েবাপিসি বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে দলবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত পাঁচজন গ্রেফতার

পুনরায় মেম্বার নির্বাচিত হলেন ৯ নং ওয়ার্ডের হাসান বিশ্বাস।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৫৬৭ বার পঠিত

মুরাদ মীর, স্টাফ রিপোর্টারঃ

৯নং দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য মোঃ হাসান বিশ্বাস মোরগ প্রতীক নিয়ে ২য় বারের মত আবারো ইউপি মেম্বার নির্বাচিত হয়েছেন।

ছোট বেলা থেকেই সৎ আদর্শ অনুকরণ করে বেড়ে ওঠা হাসান বিশ্বাস বড় হয়ে বেছে নেন মহৎ কাজ মানব সেবা। তাইতো আজ যুব সমাজের আইকন হয়ে শিশু কিশোর, কিশোরী, যুবক, যুবতী, বুদ্ধ, বৃদ্ধা সবার ভালবাসা কুড়িয়ে ভোটের মাঠে জনসমর্থনে সবার উপরে তার অবস্থান।

মোঃ হাসান বিশ্বাস ২০১৬ সালের ইউপি নির্বাচনেও জনগনের সমর্থনে ব্যাপক ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। গত ৫ বছর সুনামের সাথে কাজ করে দিনরাত এলাকাবাসীর সুখ দুঃখের ডাকে সাড়া দিয়ে সৎ যোগ্য মেম্বার পরিচয় দিয়েছেন বলে এলাকাবাসীর দাবী।

সাধারন জনগন বলেন, বর্তমান ইউপি সদস্য হাসান আমাদের সবার পছন্দের মানুষ। ছোট বড় যার যেমন সম্মান, শ্রদ্ধা, ভালবাসা প্রাপ্য তেমন করেই তিনি দিয়েছেন এবং আজ সেই কারনেই আমরা পুনরায় তাকে মেম্বার বানিয়ে তার প্রাপ্য ফিরিয়ে দিয়েছি।

তারা আরও বলেন, আমরা বিগত ৫ বছর এমন একজন মেম্বার পেয়েছিলাম যার দরজা দিনরাত জনগনের সেবায় খোলা ছিল। তার কাছে কাজের জন্য গেলে কখনও তাকে অধৈর্য হতে দেখেছে এমন কথা কেউ বলতে পারবেনা। আমরা শুধু এই বছর কেন সারাজীবনই তাকে মানুষের সেবায় মানুষের পাশে দেখতে চাই।

পুনরায় নির্বাচিত করার জন্য হাসান বিশ্বাস ওয়ার্ডের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং সামনের দিনগুলোতে যেন মানুষের সেবা করে কাটাতে পারেন সে জন্য সবার দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park