1. admin@dailynewsbangladesh24.com : admin :

বরিশালে কুরিয়ারে খেলনা সামগ্রীর মাধ্যমে মাদক পাচার আটক- ৩

  • আপডেট সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৫৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল নগরীর বাংলাবাজার মোড়ে একটি কুরিয়ারের এর সামনে অভিযান পরিচালনা করেন।এ সময় কুরিয়ার মাধ্যমে বাচ্চাদের খেলনার ভিতরে স্ক্রু দিয়ে আটকানো সিট কাভারের নিচে অভিনব কায়দায় প্লাষ্টিক কেটে ৩৮৫০ ইয়াবা পাওয়া যায়।

অভিযান পরিচালনা করেন,গোয়েন্দা অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোঃ সেলিম ও সহকারী পুলিশ কমিশনার স্টাফ অফিসার প্রকৌশলী শাহেদ আহমেদ চৌধুরী’, পুলিশ পরিদর্শক এইচ.এম. আবদুর রহমান মুকুল পিপিএম ও তার টিম এসআই সুজিত কুমার গোমস্তা সহ সঙ্গীয় এসআই মোঃ মনজুরুল হাসান, এএসআই মোঃ ইসমাইল হোসেন, এএসআই আঃ সালাম, নারী এএসআই আসমা আক্তার, কং মোঃ জাহাঙ্গীর হোসেন, কং মোঃ জনিরুজ্জামান, মোঃ জলিল হোসেন, আবু তাহের, অসিত কুমার (নারীও পুরুষ) অফিসারবৃন্দ ।

অভিযান পরিচালনায় কাউনিয়া থানাধীন ৮নং ওয়ার্ডস্থ চরবাড়িয়া ইউপি’র মৃতঃ মোঃ তোফায়েল খান এর ছেলে মোঃ সজল খান(২৮) এবং ঝালকাঠি জেলার নলছিটি থানার ১নং ওয়ার্ডের মৃতঃ মোঃ আঃ হক এর ছেলে মোঃ শামীম হাওলাদার’কে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর কৌশলী ও ব্যপক জিজ্ঞাস্যমতে সজল জানায়, তার ভাড়াটিয়া বাসায় আরও মাদক রয়েছে।

অতঃপর সজলের নলছিটি থানাধীন দপদপিয়া ইউপির ভাড়াটিয়া বাসায় তল্লাশি করে আরো ১০০০(এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন এবং সজলের সহযোগী (স্ত্রী) এ্যানি আক্তার লামিয়া কে গ্রেফতার করেন।

সর্বমোট ৪৮৫০(চার হাজার আটশত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি প্লাটিনা মোটর সাইকেল, ২টি মোবাইল ফোন, ১ টি টয় সাইকেল উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। চক্রের সাথে আরও কেউ জড়িত আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park