1. admin@dailynewsbangladesh24.com : admin :
শিরোনাম :
আমরা নাগরিক হতে পারি নি বরিশাল-ঢাকা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ বরিশালের নলছিটিতে সন্তানসহ টাকা ও স্বর্ন নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী শামীম ওসমানের সমাবেশে মিছিল নিয়ে যুবলীগ নেতা মুন্নার যোগদান বাংলাদেশ কমিউনিটি ডাবলিন কমিটি গঠন সংক্রান্ত রোড ম্যাপ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে ২৯ শে আগস্ট। প্রবাসী সাংবাদিকদের সাথে (আবাই) সভাপতি প্রার্থী সৈয়দ মোস্তাফিজুর রহমানের সৌজন্য সাক্ষাৎ। আয়ারল্যান্ডে প্রবাসী বাংলাদেশীদের পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন। ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক প্রবাসীদের পাসপোর্ট সংশোধনী এবং এনআইডি কার্ড দূতাবাসের মাধ্যমে প্রদানের দাবি জানিয়েছে আয়েবাপিসি বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে দলবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত পাঁচজন গ্রেফতার

বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নে ৮১ পিচ ইয়াবা ও ৩১০ গ্ৰাম গাঁজা সহ আটক দুই।

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

বাকেরগঞ্জে ৮১ পিচ ইয়াবা ও ১০গ্ৰাম গাঁজাসহ মোঃ নান্টু হাওলাদার (২৪)। এবং ৩০০ গ্ৰাম গাঁজা সহ মোঃ জলিল নামের আরেকজনকে সোমবার ১৩(আগস্ট) রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের মধ্যে মোঃ নান্টু হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা ইউনিয়নের দুধলমৌ ৫নং ওয়ার্ড গ্রামের মৃত মোঃ শাহআলম হাওলাদারের ছেলে এবং মোঃ জলিল বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের টেংরাখালী গ্রামের মোঃ খালেক সিকদারের ছেলে বলে জানা গেছে।

মাদক বিরোধী অভিযানে অংশ নেয়া বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল এর নেতৃত্বে সংগীয় অফিসার এসআই মোঃ জহুরুল ইসলাম, এসআই মোঃ বশির উদ্দিন খান, এসআই মোঃ আব্দুল আল মামুন, এএসআই মোঃ ফারুক হোসেন, এএসআই সুজন মাঝি, এএসআই মোঃ শফিকুল ইসলাম, কং/৩০৮ মোঃ ইনাম হোসেন, বাকেরগঞ্জ থানাধীন মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশ পরিদর্শক (তদন্ত)সত্য রঞ্জন খাসকেল’র নেতৃত্বে সংগীয় অফিসার-ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক বিক্রেতা মোঃ নান্টু হাওলাদার(২৪) তার পরিধেয় লুঙ্গীর কোচা হইতে ৮১ (একাশি) পিচ হাল্কা গোলাপি রঙের কথিত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এবং একটি সাদা রঙের পলিথিনের মধ্যে রক্ষিত কথিত মাদকদ্রব্য ১০ গ্রাম গাজা উদ্ধার করেন।

অপরদিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নে আরেকটি মাদকবিরোধী অভিযানে এস আই আমির হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই রবিউল ও এএসাই সোহেল অভিযান পরিচালনা করে ১৪ নং নিয়ামতি ইউনিয়নের মাদক বিক্রেতা মো: জলিলকে মোসলেম আকন বাড়ির দ: পার্শ্বে ব্রিজ সংলগ্ন ইটের সলিং রাস্তার উপর হইতে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয় পরবর্তীতে গ্রেপ্তারকৃত মাদক ব্যাসায়ী জলিল কে নিয়ে তার দ: টেংরাখালিস্হ বাড়ীতে অভিযান চালালে রাত ১০.৩০ ঘটিকায় তার দেখানো মতে বসত ঘরের পিছনে মুরগির খোপের টিনের চালার নিচ থেকে ও গোয়াল ঘরে টানানো মশারির মধ্যে থেকে ২৬০ গ্রাম সহ মোট ৩০০ গ্রাম গাঁজা এবং গাঁজা মাপার ডিজিটাল নিক্তি উদ্ধার করা হয়।

ওসি আলাউদ্দিন মিলন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত আছে। এ ব্যাপারে বাকেরগঞ্জ থানায় মামলা হয়েছে।মাদক মুক্ত বাকেরগঞ্জ গড়বো। মাদক অভিযান আরো কঠোর হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park