1. admin@dailynewsbangladesh24.com : admin :

বিয়ের নামে প্রতারনা, একাধিক পুরুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পটুয়াখালীর রোজিনার বিরুদ্ধে

  • আপডেট সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৫২৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
পটুয়াখালী জেলার বাউফল থানার অলিপুর গ্রামের ইসমাইল মিস্ত্রীর মেয়ে রোজিনা (২৮)।বিয়ের নামে প্রতারনার ফাঁদ পেতে পুরুষ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়াই হচ্ছে তার মুল কাজ।তার প্রথম বিয়ে হয় সাভার বাদাইল সাধু মার্কেটের রিয়াজের সাথে, সেখানে ৮ বছর সংসার করার পরে ৭ বছরের কাওসার নামের একটি ছেলে রেখে নজরুল নামের একটি ছেলের সাথে পরকীয়া প্রেমে জেরে রিয়াজের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে সংসার ভেঙ্গে চলে যায়। এই পর্যন্ত তার ৬ টি বিয়ে হয় এবং তার অসংখ্য অবৈধ প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায় ।

ভুক্তভোগী ফারুক জানান যে, রোজিনার সাথে তার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্তিতীতে সামাজিক ভাবে বিবাহ হয়।বিয়ে হওয়ার পরে ফারুক তাকে নতুন সিম এবং মোবাইল দেয় এবং নতুন সংসারের জন্য প্রায় লক্ষাধিক টাকা খরচ করে সাংসারিক মালামাল ক্রয় করে।এক পর্যায়ে দেখা যায়, রোজিনার পুরাতন প্রেমিক সামিম, রুবেল, সাগর, সোহাগ,আরিফ এবং ফারুকের বন্ধু মিজানের সাথেও পরিকিয়ায় লিপ্ত হয় রোজিনা। তিনি ফোনালাপে তার বন্ধুদের সাথে ব্যস্ত থাকেন।এছাড়া ও চেক প্রতারনা,হুমকি,মাদক সেবন সহ অসংখ্য অভিযোগ রয়েছে এই রোজিনার বিরুদ্ধে।
আর এসব অপকর্ম করেন কিছু প্রভাব শালী নেতাদের ম্যানেজ করে।

রোজিনার নামে একাধিক অভিযোগ থাকা সত্ত্বেও এবং পটুয়াখালী আদালতে মামলা করার পরেও তার বিরুদ্ধে কোনো যথাযথ ব্যবস্থা নেয়া হয়নি। এই বিষয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি বিষয়গুলো খতিয়ে দেখার জন্য।

One response to “বিয়ের নামে প্রতারনা, একাধিক পুরুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পটুয়াখালীর রোজিনার বিরুদ্ধে”

  1. এসব নারীর কারনে, ভালো নারীদের বদনাম হচ্ছে , তাই সেই প্রতারক নারীর উপযুক্ত বিচার হওয়া প্রয়োজ,
    হু বহু আমিও একজন ভুক্তভোগী, লজ্জা লাগে বলে কাওকে বলছিনা, নিউচ করছিনা, এভাবে অনেক পুরুষ হয়রানির শিকার হচ্ছে, তাই পুরুষ নির্যাতন আইন করার জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © Dainik News Bangladesh 24
Theme Customized By Shakil IT Park